A blog of lyrics including Bangla Song, Indian Bangla Song, Bangla Natok Song, Album Song.

Breaking

Tuesday, August 6, 2019

Amar Moner Majhe Tui Chara Keu Nai Lyrics (আমার মনের মাঝে) Samz Vai

Amar Moner Majhe Tui Chara Keu Nai Song by Samz Vai



Amar Moner Majhe Tui Chara Keu Nai Lyrics by Samz Vai :

Amar Moner Majhe Tui Chara Keu Nai Song Is Sung by Samz Vai from Sandal 2 Bangla Natok. Starring: Afran Nisho And Mehazabien. Music composed by Ankur Mahamud And Lyrics written by Samz Vai.

Song : Amar Moner Majhe Tui Chara Keu Nai
Drama : Sandal 2
Singer : Samz Vai
Music : Ankur Mahamud
Lyrics & Tune : Samz Vai
Directed By : Sazzad Shuman
DoP : Kamrul Islam Shuvo
Edit & Color : Shamim Hossain
Label : Eagle Music

Amar Moner Majhe Tui Chara Keu Nai Lyrics In Bengali :

আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই।
ও তুই কোন প্রেমেতে মন মজাইলি,
আমারে ছাড়িয়া..
সবই গেলো বৃথায় আমার
তোরই লাগিয়া রে,
সবই গেলো বৃথায় আমার
তোরই লাগিয়া।

মনটা জুড়ে আছিস শুধু তুই
আর কেউ তো থাকে না,
তুই ছাড়া এ মন টা আমার
অন্য কিছু চায় না।
ডায়রিটার মাঝে আজও
সব স্মৃতি জমা আছে,
যায় না ফিরে, দেখে যা মন
তোকে শুধুই ভালোবাসে।

আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই।
ও তুই কোন প্রেমেতে মন মজাইলি,
আমারে ছাড়িয়া..
সবই গেলো বৃথায় আমার
তোরই লাগিয়া।
মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই,
আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই
আমি চোখ বুজিলে তোরে দেখতে পাই।

আমার মনের মাঝে তুই ছাড়া কেউ নাই লিরিক্স - সেমজ ভাই :

AMar moner majhe tui chara keu nai
Ami chokh bujile tore dekhte pai
O tui kon premete mon mojaili
amare chariya
Sobi gelo brithay amar tori lagiya re
Monta jure achis shudhu tui
Aar keu to thake na
Tui chara e monta amar
Onno kichu chaay na

No comments:

Post a Comment

Blog Archive