A blog of lyrics including Bangla Song, Indian Bangla Song, Bangla Natok Song, Album Song.

Breaking

Tuesday, September 11, 2018

Oporadhi By Ankur Mahamud Feat Arman Alif - Bangla New Song 2018

OPORADHI LYRICS BY ARMAN ALIF : Presenting " Oporadhi " Bengali sad Song Lyrics in Bangla.This song is sung By Arman Alif & Music featured by Ankur Mahamud.While the lyrics is planned by Arman Alif.


SONG CREDITS :


■ Song:Oporadhi
■ Music Director:Ankur Mahamud
■ Lyrics: Arman Alif
■ Singer: Arman Alif
■ Label :  Eagle Music
■ Release Date : Apr 26, 2018



OPORADHI  LYRICS IN BANGLA  



একটা সময় তোরে আমার সবই ভাবিতাম ,
তোরে মন পিঞ্জরে যতন করে আগলাইয়া রাখতাম।
তোর হাসি মুখের ছবি দেইখা দুঃখ পুষাইতাম ,
তুই কানলে পরে কেমন করে হারাইয়া যাইতাম। - [ ২ বার ]

ওরে মনের খাঁচায় যতন কইরা দিলাম তোরে ঠাঁই ,
এখন তোর মনেতেই আমার জন্য কোনো জায়গা নাই।
ওরে আদর কইরা পিঞ্জরাতে পুষলাম পাখিরে ,
তুই যারে যা উইড়া যারে অন্য খাঁচাতে।

ও মাইয়ারে মাইয়ারে তুইঅপরাধী রে ,
আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে।
আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে ?
মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে।

তোরে স্কুল পলাইয়া একটা নজর দেখিতে যাইতাম ,
আমি টিফিনের সব টাকা জমায় আবেগ কিনিতাম।
হাই রে রাইতের পর রাইত জাইগা গান লিখিতাম ,
আমার সেই গানেরও সুরে তোরে খুঁজিয়া লইতাম। - [ ২ বার ]

এখন একলা একা সময়গুলো কাটাই কেমনে ?
এতো ভালোবাসার পরেও আমার কম কি ছিলো রে ?
রোজ রাইতে আমায় জোনাক পোকা কানে কানে কয়,
তুই দেইখা লরে ত্রিভুবনে কেউ তো কারো নয়।

ও মাইয়ারে,মাইয়ারে তুই,অপরাধী রে ,
আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে।
আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে?
মাইয়া তুই বড় অপরাধী,তোর ক্ষমা নাই রে।

তোর নামের পাশে সবুজ বাতি আর তো জ্বলে না ,
এখন রাত্রি জুইড়া কেউ তো আর মায়া লাগায় না।
কারো হাসি মুখের ছবি দেইখা ঘুম আর ভাঙে না,
কেউ আর ফ্লেক্সিলোডের দোকানটাতেও ভীড় জমায় না। - [ ২ বার ]

এখন তাঁরার মতো জ্বলে নেভে কষ্ট গুলা রে ,
আমি গীটার সুর সাথে লইয়া ভালোই আছি রে।
রোজ রাইতে আমায় জোনাক পোকা কানে কানে কয়,
তুই দেইখা লরে ত্রিভুবনে কেউ তো কারো নয়।

ও মাইয়ারে মাইয়ারে তুইঅপরাধী রে ,
আমার যত্নে গড়া ভালোবাসা দে ফিরাইয়া দে।
আমার অনুভূতির সাথে খেলার অধিকার দিলো কে ?
মাইয়া তুই বড় অপরাধী তোর ক্ষমা নাই রে। - [ ২ বার ]




No comments:

Post a Comment

Blog Archive